#বিদায়_নিলেন_আফিয়া_সিদ্দিকা - RANDOM TOP NEWS

#বিদায়_নিলেন_আফিয়া_সিদ্দিকা

 ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন! 

আফিয়া_সিদ্দিকা


#বিদায়_নিলেন_আফিয়া_সিদ্দিকা

হাজার স্যালুট জানাই বোন তোমারে


#এই_সেই_আফিয়া_সিদ্দিকা যিনি ছিলেন নিউরো সাইন্টিস্ট, যিনি ছিলেন একজন পি.এইচ.ডি. হোল্ডার এবং যিনি ছিলেন একজন কোরআনের হাফেজা, যার বুকে ধারণ করেছিলেন পবিত্র কোরআনের ত্রিশটি পারা।


#এই_আফিয়া_সিদ্দিকাই কিডন্যাপ হয়েছিলেন ২০০৩ সালে যার স্থায়িত্ব ছিল ২০০৮ সাল পর্যন্ত। পরবর্তীতে নিয়ে যাওয়া হয় আমেরিকান টর্চার সেলে এবং সেখানে তার উপড় চলে পাশবিক নির্যাতন, মানসিক নির্যাতন।

.

কোরআন শরীফের পাতা ছিঁড়ে মেঝেতে বিছিয়ে রেখে তাকে উলঙ্গ করে বলা হত যাও কোরআনের উপর দিয়ে গিয়ে কাপড় নিয়ে আসো।

.

ঐ নরপশুরা তাকে বিভিন্নভাবে নির্যাতন চালাতে শুরু করে, খেলায় মেতে ওঠে ঐ হায়েনার দলেরা। পালাক্রমে গনধর্ষনের স্বীকার হন এই কোরআনের হাফেজা!!

.

নিউরো সাইন্টিস্ট ড: আফিয়া সিদ্দিকা। আমেরিকান আদালত তাকে ৮৬ বছরের সাজা ঘোষণা করে এক আমেরিকান সেনা হত্যা চেষ্টার অপরাধে।

.

আদালতে বিচারক কিছু বলার আছে কিনা জানতে চাইলে ড: আফিয়া সিদ্দিকা বলেন, "আপনি তাদের ক্ষমতা দিয়েছেন আমাকে রেপ করার, উলঙ্গ করে সার্চ করার, আপনার কাছে কিছুই বলার নেই আমার"।

.

আমি আমার আল্লাহর কাছে গিয়েই যা বলার বলবো। আমি তো সেদিনই মরে গেছি যেদিন আমাকে প্রথম ধর্ষণ করা হয়েছিলো। আমাকে ছেড়ে দিন, আমাকে আমার দেশে যেতে দিন।"

.

ড: আফিয়া সিদ্দিকার মূল অপরাধ ছিলো তিনি একজন কোরআনের হাফেজা ছিলেন। এতো উচ্চশিক্ষিত হয়েও কেনো তিনি কোরআনের দিকে ঝুঁকে ছিলেন, কেনো তিনি তার বক্তব্যে কোরআনের রেফারেন্স টানতেন..?

.

কেনো তিনি দ্বীনের পথে সামিল হওয়ার দৃঢ় প্রত্যয় নিয়েছিলেন..? এক বছর নয় দুই বছর নয়, নয় নয়টি বছর তাকে একটানা ধর্ষণ করা হয়েছিলো ঐ অন্ধকার কারাগারে আটকে রেখে। শুধু ধর্ষণ নয় এর পাশাপাশি মরণ ব্যাধি ক্যান্সারের বীজও তার শরীরে পুঁতে দিয়েছিল নরপশুরা।

.

.

অবশেষে বিদায় নিলেন একজন হাফেজা বিশ্বের একমাত্র নিউরো সাইন্টিস্ট ড: আফিয়া সিদ্দিকা।ধিক্কার জানাই বিশ্ব মানবতা,, 😰😰


.

হে আল্লাহ তুমি তোমার পবিত্র কোরআনের বাণী ধারনকৃত ড: আফিয়া সিদ্দিকাকে জান্নাতের সুউচ্চ মাকাম দান করো, আমীন।

No comments

Powered by Blogger.